Egiye Bangla

News Network

আবারো কমিশনকে আক্রমণ মমতার | Egiye Bangla News
Political

আবারো কমিশনকে আক্রমণ মমতার

location_on West Bengal  access_time 24 Apr 2021 04:24 PM

Subho Jana (Content Writter) | Egiye Bangla News
Subho Jana (Content Writter)

দেশে করোনার দ্বিতীয় ঢেউ ভয়ঙ্কর রূপ নিচ্ছে। এই করোনা আবহের মধ্যেই বঙ্গে ভোটের পরিবেশ। করোনার প্রকোপ বাড়তেই সমস্ত নির্বাচনী প্রচার, রোড শো বন্ধ করার নির্দেশ দেয় নির্বাচন কমিশন। তা সত্ত্বেও ভোটের প্রচার হয়নি বন্ধ। সশরীরে উপস্থিত না থেকেই ভার্চুয়ালি সভা করছেন সমস্ত রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা। সেইমতো শনিবার বোলপুরের গীতাঞ্জলি অডিটোরিয়াম থেকে ভার্চুয়াল সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখানেও নির্বাচন কমিশনকে একহাত নেন তিনি। 


এদিন তিনি বলেন, "নিরপেক্ষ নির্বাচনের দাবিতে ভোটের পর আমি সুপ্রিম কোর্টে যাব। বিজেপির এক নেতা বলল ওরা সভা করবে না। ওদের কোনও সভা ছিলও না। তার পরেই সবার সভা বন্ধ করে দেওয়া হল। কমিশনের কাছে কোনও বিচার আমরা পাচ্ছি না। বিজেপির কথা শুনে নির্বাচন কমিশন ভোট করিয়েছে বলেই করোনা এত বেড়েছে। বিজেপির কথা শুনে ৮ দফায় নির্বাচন না করলে এই সব হত না।"‌ পাশাপাশি অভিযোগ করেন নির্বাচন কমিশনে নিযুক্ত তিন পর্যবেক্ষকের বিরুদ্ধেও।


কেন্দ্রীয় সরকারের ভূমিকা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কাঠগড়ায় তুলে বলেন, "‌অনেক কাজ করেছেন এবার থালা বাজান। ঘন্টা বাজান। লক্ষ লক্ষ ক্যাডারকে এনেছে। দু’‌লক্ষের উপর কেন্দ্রীয় বাহিনী এনেছে। ওরা এক জেলা থেকে আর এক জেলায় যাচ্ছে আর করোনা ছড়াচ্ছে। কারও কোভিড টেস্টও হয়নি। তাই আপনাদের বলছি, ভোট করবেন আবার মানুষের পাশে থাকবেন। একটা অপদার্থ কেন্দ্রীয় সরকার। সবকিছু নিজের হাতে রেখে দিয়েছে। কেন্দ্র কোনও কিছু রাজ্যের হাতে ছাড়ে না।" 

নির্বাচন কমিশন কেন্দ্রের কথায় উঠছে বসছে, আবারো কমিশনকে কটাক্ষ করে মমতা বলনে, "আমি স্পষ্ট বলতে চাই, কোন নির্দেশে কী কাজ চলছে সব খবর আমার কাছে আছে। এমন করছে যেন বিজেপি ক্ষমতায় এসে গিয়েছে। বিজেপি, নির্বাচন কমিশনের কথা শুনে চলছে। শুধু বিজেপিকে বাংলা দখল করানোর জন্য কমিশন এখানে এত দফায় ভোট করালো। ভাষণ ছাড়া কোনও কাজ করেনি কেন্দ্রীয় সরকার।" 



এরপর নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে মুখ্যমন্ত্রীর বলেন, "নির্বাচন ‌কমিশন ফোন করে নির্দেশ দিচ্ছে আমাদের দলের নেতাদের গ্রেফতার করে নিতে। আমার কাছে সব কিছুর হোয়াটসঅ্যাপ চ্যাট আছে। আমার কাছে যা প্রমাণ আছে, আমি ঠিক করেছি নির্বাচনের পরে সুপ্রিম কোর্টে আমি যাব। রাজধর্ম পালন করলে আমার কোনও সমস্যা নেই। কেন্দ্রীয় বাহিনীকে বলা হচ্ছে গুলি চালিয়ে দাও। নন্দীগ্রাম না দেখলে আমার চোখ খুলত না।"




Related

News Headline

করোনা মোকাবিলায় কি কি পদক্ষেপ নিলেন ৭২ নম্বর ওয়ার্ডের কোর্ডিনেটর শ্রী সন্দীপ রঞ্জন বক্সী | Egiye Bangla News
এগিয়ে বাংলার পর্দায় মুখোমুখি সন্দীপ রঞ্জন বক্সী

location_on Kolkata  access_time 22 Jun 08:29 PM

করোনা মোকাবিলায় কি কি পদক্ষেপ নিলেন ৭২ নম্বর ওয়ার্ডের কোর্ডিনেটর শ্রী সন্দীপ রঞ্জন বক্সী, জানতে ক্লিক করুন এই ভিডিও তে |

Read More arrow_forward
১২১ নম্বর ওয়ার্ডে দক্ষিণ কলকাতার তৃণমূল যুব কংগ্রেসেরউদ্যোগে করোনা ভাইরাসের পরীক্ষা করানো হয় | Egiye Bangla News
১২১ নম্বর ওয়ার্ডে দক্ষিণ কলকাতার তৃণমূল যুব কংগ্রেসেরউদ্যোগে করোনা ভাইরাসের পরীক্ষা করানো হয়

location_on Kolkata  access_time 20 Jul 03:28 PM

ধারা বজায় রেখে প্রতিদিনই করোনা সংক্রমণের নতুন রেকর্ড তৈরি হচ্ছে। কলকাতা কর্পোরেশনের অধীনস্ত ১২১ নম্বর ওয়ার্ডে দক্ষিণ কলকাতার তৃণমূল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি অর্ণব ব্যানার্জীর উদ্যোগে করোনা ভাইরাসের পরীক্ষা করানো হয়। উপস্থিত ছিলেন ১২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গণেশ ঘোষ সহ ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সম্পাদক বাবুন ব্যানার্জি, বিশ্বনাথ ব্যানার্জি এবং বুবাই চক্রবর্তী।

Read More arrow_forward

Trending

Hashtags

#movie #politics #titanic #birthdayjoy #maxartkiller