Egiye Bangla

News Network

অডিও ক্লিপ নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি মমতার | Egiye Bangla News
Political

অডিও ক্লিপ নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

location_on Kolkata  access_time 17 Apr 2021 05:27 PM

Subho Jana (Content Writter) | Egiye Bangla News
Subho Jana (Content Writter)

রাজ্যে শুরু হয়েছে পঞ্চম দফার ভোট প্রক্রিয়া। কিন্তু তার আগেই গলসির সভা থেকে অডিও ক্লিপ ফাঁস নিয়ে বিজেপিকে নিশানা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে গেরুয়া শিবিরকে হুঁশিয়ারি দিয়ে বললেন, "এর পিছনে যারা রয়েছে, তাদের ছাড়ব না।” তাছাড়া ভোট প্রচারের সময়সীমা নিয়েও কমিশনকে তুলোধোনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 


গত শুক্রবার বিজেপির তরফে একটি অডিও ক্লিপ প্রকাশ করা হয়। সেটি শীতলকুচির ঘটনার ঠিক পরেই পার্থপ্রতিম রায়ের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোনালাপের অডিও। সেখানে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, “সবক’টা সিআরপিএফকে গ্রেপ্তার করাব। ডেড বডি গুলো এখন রেখে দাও। আজকে পরিবারগুলোকে বলবে, কেউ ডেডবডি নেবে না। কালকে ডেড বডি গুলো নিয়ে র‍্যালি হবে। তুমি এক কাজ কর, পুরো এফআইআর করবে। আইনজীবীকে দিয়ে, নিজের ইচ্ছামতো করবে না। বাড়ির লোক যে এফআইআর করবে সেটা আমি বলে দেব ভোটের পর। এখনই পুলিশ বয়ান নিতে গেলে দেবে না। ভাল করে এফআইআর করতে হবে। যাতে কম্যান্ড জোন থেকে শুরু করে এসপি থেকে শুরু করে, সবক’টা ফাঁসে।" এই বিষয়টি প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে পড়ে রাজ্য-রাজনীতি। এমনকি কেন্দ্রের বিরুদ্ধে ফোন ট্যাপিংয়ের অভিযোগ তোলে তৃণমূল।

এই প্রসঙ্গে শনিবার গলসিতে নির্বাচনী সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "কোনও উন্নয়নের কথা বলতে পারছে না। আমি কোথায় কার সঙ্গে কথা বলছি ট্যাপ করছে। আমি সিআইডিকে অর্ডার দেব বিষয়টা তদন্ত করে দেখতে। আমি ছেড়ে দেব না। কে বা কারা এটা করেছে তাদের খুঁজে বের করবই। শীতলকুচির ঘটনারও তদন্ত হবে। বিজেপির নির্দেশে প্রচারের সময় কমানো হল। কিন্তু দফা কমানো হল না। এরপর কোনও বড় ঘটনা ঘটলে তার দায় নিতে হবে কমিশনকেই।”



Related

News Headline

 | Egiye Bangla News
তৃণমূলের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠলো বিজেপি কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে

location_on Paschim Medinipur  access_time 09 Apr 07:53 PM

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত ১৩ নম্বর বিষ্ণুপুর অঞ্চলে

Read More arrow_forward
 | Egiye Bangla News
ভোট কর্মী করোনায় মারা গেলে মিলবে ৩০ লক্ষ

location_on West Bengal  access_time 27 Feb 06:27 PM

প্রত্যেক ভোট কর্মীকে দেওয়া হবে প্রতিষেধক

Read More arrow_forward

Trending

Hashtags

#movie #politics #titanic #birthdayjoy #maxartkiller